শুধু আমি
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

সবুজ শ্যাওলার সাগর পাড়ে
ঢেউ ভাঙে ঢেউ
শুনতে পাই শুধু আমি
আর শোনেনা কেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

foisal1012
১৯-০৫-২০১৬ ১৫:০০ মিঃ

অনেক সুন্দর।